ঢাকরবিবার , ১২ মার্চ ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নাজিমুদ্দিন স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের আন্ত ক্লাস ফুটবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বার্তা কক্ষ
মার্চ ১২, ২০২৩ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের পর আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তরুন ও যুব সমাজকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। সে লক্ষ্যে আধুনিক প্রযুক্তি নির্ভর সোনার বাংলাদেশে সোনার মানুষ হিসাবে গড়ে উঠতে লেখাপড়ার বিকল্প নেই। যাদের হাতে আগামীর বাংলাদেশ তাদের যোগ্য সুনাগরিক হিসাবে বেড়ে উঠতে লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতি চর্চাও অপরিহার্য। ক্রীড়া ও সাংস্কৃতির অনুশীলনই পারে তরুন প্রজন্মকে মাদক ও বিপথগামীতা থেকে দুরে রাখতে।’
গুরুদাসপুর পৌরশহরের ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপিঠ চাঁচকৈড় নাজিম উদ্দিন স্কুল এন্ড কলেজের আন্তঃস্কুল ফুটবল ও ব্যাডমিন্টন প্রতিযোগীতার উদ্বোধন ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌরমেয়র শাহনেওয়াজ আলী ওই কথাগুলো বলেন।
রবিবার সকাল ১১ টায় প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল উদ্দিন শুক্তির সভাপতিত্বে শুরু হয় ফুটবল প্রতিযোগীতা। সেখান নবম শ্রেনী বনাম দশম শ্রেনী একাদশ অংশ গ্রহণ করেন। খেলায় নবম শ্রেণী একদশ ২-১ ব্যবধানে বিজয়ী হয়।
এর আগে খেলা উদ্বোধন ও খেলোয়ারদের সাথে পরিচিত হন প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন। এসময় পৌর মেয়র শাহনেওয়াজ আলী,অভিভাবক সদস্য ও সহকারী অধ্যাপক সাজেদুর রহমান সাজ্জাদ,কাউন্সিলর রাশিদুল ইসলাম ও শফিকুল ইসলাম মল্লিক,প্রাক্তন অধ্যক্ষ ইব্রাহীম হোসেন,প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার,সাবেক ছাত্রী অভিভাবক শাহানাজ ইয়াসমিন হীরা,তাহের সোনার প্রমুখ উপস্থিত ছিলেন।
বেলা সাড়ে ৩ টায় চাঁচকৈড় শিক্ষা সংঘ চত্তরের মেয়র শাহনেওয়াজ আলী ব্যাডমিল্টন মাঠে শুরু হয় একই প্রতিষ্ঠানের ৪টি দলের ব্যাডমিল্টন টুর্নামেন্ট। ফাইনালে খালিদ ও আব্দুল্লাহ আল সানি জুটি ২-০ সেটে শাহরিয়ার আকাশ জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে বিজয়ী ও বিজীত দলকে পুরস্কৃত করা হয়। উভয় খেলায় শ্রেষ্ঠ ক্রীড়াবিদ নির্বাচিত হন দশম শ্রেনীর শিক্ষার্থী খালিদ।
খেলা দুটির সার্বিক পরিচালনা ও ধারাবর্ননায় ছিলেন সহকারী প্রধান শিক্ষক আফসার আলী,ক্রীড়া সর্বাধিনায়কের ভুমিকায় ছিলেন শিক্ষক সোহরাওয়ার্দী হোসেন,পরিচালনায় ছিলেন শিপন প্রাং।

এই সাইটে বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি